সফটওয়্যার ডেভলপমেন্ট ও ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ক উন্মুক্ত ওয়ার্কশপ ।

এই সফটওয়্যার ডেভলপমেন্ট ও ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ক ২ (দুই) ঘণ্টা ব্যাপী উন্মুক্ত ওয়ার্কশপটিতে আপনারা জানবেন কিভাবে সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়া যায় । যারা সফটওয়্যার ডেভলপমেন্ট অথবা ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়তে চান কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না, তাদের কথা ভেবেই ওয়ার্কশপটি একদম ফ্রি ।

বিস্তারিত জানতে ফোন করুন – ০১৭ ৯০৭২ ১১৭৭ ।

এই ওয়ার্কশপে আপনারা জানবেন –

১ – কেন সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়বেন ?
২ – সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়তে কি কি জানা লাগবে?
৩ – জব অ্যাপ্লিকেশন করার আগে কিভাবে নিজেকে গড়তে হবে?
৪ – আইটি চাকুরির বাজারে কোন কাজের চাহিদা বেশী?
৫ – ডাটাবেস কি ?
৬ – সফটওয়্যার এর কয়টি অংশ ও কি কি?
৭ – কোন সফটওয়্যার দিয়ে সবচেয়ে দ্রুত সফটওয়্যার ডেভলপমেন্ট করা যায়?

বাংলাদেশে প্রচুর সফটওয়্যার ডেভলপমেন্ট ফার্ম আছে । যেখানে অনেকেই সফটওয়্যার ডেভলপমেন্ট ও ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে কাজ করছেন । এছাড়াও বিভিন্ন কম্পানিতে ও চলছে ইন হাউস সফটওয়্যার ডেভলপমেন্ট ও ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশন । আর যারা সফটওয়্যার ডেভলপমেন্ট ও ডাট বেস অ্যাডমিনিস্ট্রেশন শিখে বিদেশে যাচ্ছেন, তাদের অন্তত অড জব করতে হচ্ছে না ।

অরাকল শিখেই আপনি খুব সহজেই সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়তে পারেন । যারা অরাকল জানেন ও সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়েছেন, তারাই পরবর্তিতে আইটি এর হেড হতে পেরেছেন ।

সুতরাং, নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন, সার্ভার ম্যানেজমেন্ট, হার্ডওয়্যার ইঞ্জিনীয়ার অথবা ওয়েব পেজ ডেভলপমেন্ট থেকে সফটওয়্যার ডেভলপমেন্টে এবং ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেশনে ক্যারিয়ার গড়াই উত্তম । আর এর জন্য বেস্ট সিলেকশন হতে পারে – অরাকল । এই সাবজেক্টে দক্ষ লোকের সংখ্যা খুব কম । আর তাই দক্ষতা অর্জন করতে পারলে সফলতার সম্ভাবনা খুব বেশী । এবং তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও চাহিদা সম্পন্ন ট্রেইনিং হতে পারে “সফটওয়্যার ডেভলপমেন্ট প্রজেক্ট ভিত্তিক অরাকল ট্রেইনিং” । যে কোর্স Complete করলে আপনি খুব সহজেই যে কোন ধরনের Online based সফটওয়্যার ডেভলপ করার Real Life Technique শিখবেন । যাতে আপনাকে যে কোন Online based সফটওয়্যার তৈরি করতে বললে আপনি তা তৈরি করতে পারেন । এর সাথে শিখবেন Oracle Database Administration, Backup Recovery and Performance Tuning.

যারা এই ওয়ার্কশপে জয়েন করবেন তাদের জন্য রয়েছে ডিসকাউন্ট । ওয়ার্কশপ রেজিস্ট্রেশন লিঙ্ক – https://goo.gl/em5En6 অথবা ফোন করে জানুন বিস্তারিত – ০১৭ ৯০৭২ ১১৭৭ ।

ওয়ার্কশপে আসতে চাইলে –

১) এই অনলাইন ফর্মটি সাবমিট করুন – https://goo.gl/em5En6
২) এই লিঙ্কে লাইক দিন/ ফলো করুন – https://goo.gl/TWCpNH
৩) এই FB Group এ জয়েন থাকুন – https://goo.gl/tRhdZq
৪) এই ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন – https://goo.gl/ELgJ3A

এই উন্মুক্ত ওয়ার্কশপে জয়েন করতে নিচের ফর্মটি সাবমিট করুন –

Resource Person

Up to 30% Discount on any Course!

Register Here to get the Discount !